Baje Shobhab Prithwi Raj ft Rehaan Bangla Lyrics


Baje Shobhab Prithwi Raj ft Rehaan Bangla Song 2018

Tune and Lyrics: Rehaan
Music: Prithwi Raj
Guitar: Khandoker Galib
Backing Vocal: Syed Nafis
Video Direction and Editing: Prithwi Raj
DOP: Parbot Raihan

Baje Shobhab Prithwi Raj ft Rehaan Originals Bangla Lyrics & Music

কথা হবে দেখা হবে, প্রেমে প্রেমে মেলা হবে,
কাছে আসা আসি, আর হবে না.
চোখে চোখে কথা হবে, ঠোঁটে ঠোঁটে নাড়া দেবে,
ভালবাসা-বাসি, আর হবে না.
শত রাত জাগা হবে, থালে ভাত জমা রবে,
খাওয়া দাওয়া, কিছু মজা হবে না.
হুট করে ফিরে এসে, লুট করে নিয়ে যাবে,
এই মন ভেঙে যাবে, জানো না.
|| আমার এই বাজে স্বভাব, কোনোদিন যাবেনা || **

ভুলভাল ভালবাসি, কান্নায় কাছে আসি,
ঘৃণা হয়ে চলে যাই, থাকি না.
কথা বলি একাএকা, সেধে এসে খেয়ে ছ্যাঁকা,
কেনো গাল দাও আবার, বুঝি না.
খুব কালো কোনো কোণে, গান শোনাবো গোপনে,
দেখো যেনো আর কেউ, শোনে না.
গান গেয়ে চলে যাবো, বদনাম হয়ে যাবো,
সুনাম তোমার হবে, হোক না.
|| আমার এই বাজে স্বভাব, কোনোদিন যাবে না ||

যদি তুমি ভালোবাসো, ভালো করে ভেবে এসো,
খেলে ধরা কোনো খানে, রবে না,
আমি ছুঁয়ে দিলে পরে, অকালেই যাবে ঝরে,
গলে যাবে যে বরফ, গলে না.
আমি গলা বেচে খাবো, কানের আশেপাশে রবো,
ঠোঁটে ঠোঁটে রেখে কথা, হবে না.
কারো একদিন হবো, কারো একরাত হবো,
এর বেশি কারো রুচি, হবে না.
|| আমার এই বাজে স্বভাব, কোনোদিন যাবে না ||

Comments

Popular posts from this blog

Khub Eka Song Lyrics Singers Nirjo & Habib From Bangla Natok

Hawai Hawai Dolna Dole Lyrics

Debo Tomay Valobasha Song Bangla Lyrics 2019